1. [email protected] : editorpost :
  2. [email protected] : jassemadmin :

নভোএয়ারের টিকিটে ১০% ছাড়

বেসরকারি বিমান পরিবহন সংস্থা নভোএয়ার তাদের ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকীতে টিকিটে মূল্য ছাড় দিচ্ছে। ফ্রিকোয়েন্ট ফ্লায়ারস প্রোগ্রাম ‘স্মাইলস’ গ্রাহকদের জন্য তারা টিকিটের মূল্যে ১০ শতাংশ ছাড় ঘোষণা করেছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে নভোএয়ার জানায়, সপ্তম বর্ষে পা দিয়েছে নভোএয়ার। এ উপলক্ষে তারা এর ফ্রিকোয়েন্ট ফ্লায়ারস প্রোগ্রাম ‘স্মাইলস’ গ্রাহকদের জন্য টিকিটে ১০ শতাংশ ছাড় দেবে।

গ্রাহকদের ৯ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারির এর মধ্যে নভোএয়ারের বিক্রয় কেন্দ্রে থেকে টিকিট কিনতে হবে। আর এ ছাড়ের মেয়াদ ৩১ ডিসেম্বর ২০১৯ পর্যন্ত থাকবে। নভোএয়ার নিয়মিত যাত্রীদের বিশেষ সুবিধা দিতে বাংলাদেশে সর্বপ্রথম ‘স্মাইলস’ ফ্রিকোয়েন্ট ফ্লায়ারস প্রোগ্রাম চালু করে।

ষষ্ঠ বর্ষপূর্তি উপলক্ষে নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান বিজ্ঞপ্তিতে বলেন, সপ্তম বছরে পর্দাপণের পর নভোএয়ারের অঙ্গীকার হবে যাত্রী চাহিদার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক গন্তব্য সম্প্রসারণ। এর পাশাপাশি বহরে আরও উড়োজাহাজ সংযোজনের মাধ্যমে উন্নত যাত্রী সেবা নিশ্চিত করাও তাদের লক্ষ্য।

নভোএয়ার ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সিলেট, সৈয়দপুর, বরিশাল, রাজশাহী ও কলকাতা রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে। বিজ্ঞপ্তি।

More News Of This Category